Sharing is caring!

ডেস্কঃ
জেলা প্রশাসক নির্দেশে লকডাউন ও সামাজিক দূরত্ব বাস্তবায়নে নোয়াখালীর সদর, বেগমগঞ্জ, কোম্পানীগঞ্জ ও সেনবাগ উপজেলায় অভিযান পরিচালনা করা হয়েছে।
রবিবার সকালে মাইজদী-পৌরবাজার এলাকায় মদিনা স্টোর, মামুন কনফেকশনারী ও মোহাম্মদিয়া স্টোর দন্ডবিধি ১৮৬০ এর বিভিন্ন ধারা লঙ্গনের দায়ে ৩টি মামলায় ৭হাজার টাকা জরিমানা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান।
বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে দন্ডবিধি ১৮৬০ লঙ্গনের দায়ে ১৯টি মামলায় নাছির, তাজুল ইসলাম, কামাল হোসেন, আজাদ, কামাল, সাইফুল, মাসুদ, সেজান, মানিক, জুনায়েদ, গোলাম মাওলা শহিদ, ইমন, মানিক, ফয়েজ আহম্মদ,  নাছির উদ্দিন, নিজাম উদ্দিন, শাহজাহান, আনোয়ার হোসেন, বেল্লাহ আহম্মদ, আনোয়ার হোসেন কে ২৯হাজার ৫শ টাকা জরিমানা করেছেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রে ও সহকারী কমিশনার (ভূমি) সারওয়ার কামাল।
কোম্পানীগঞ্জ উপজেলার চরকাকড়া বাজার ও হাজীরীহাট বাজার এলাকায় দন্ডবিধি ১৮৬০ ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারা লঙ্গনের দায়ে ৬টি মামলায় ইমরান হোসেন, ক্ষুদিরাম সরকার, শাহজাহান, গিয়াস উদ্দিন, সফিকুর রহমান ও মো: সোহেল কে ৭হাজার ৫শ টাকা জরিমানা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা।
সেনবাগ উপজেলার কানকিরহাট বাজার, ছাতা্রপাইয়া বাজার ও বিরাহিমপুর বাজার এলাকায় আইডিয়াল টেইলার্স, আরমান ফ্যাশন, ওয়ান মান সুজ, মা ফ্যাশন, আরিন টেইলার্স, সামি গার্মেন্টস, অধুয়া ফ্যাশন, বঙ্গ টেইলার্স, বাবুল সুজ, হাজী স্টোর, ভাই ভাই স্টোর, পাকের ইলেকক্ট্রিক কে দন্ডবিধি ১৮৬০ ও ভোক্তা অধিকার সংরক্ষণ আ্ইন ২০০৯ এর বিভিন্ন ধারা লঙ্গনের দায়ে ১২টি মামলায় ৫৭হাজার ৫শ টাকা জরিমানা করেছেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ক্ষেমালিকা চাকমা।
বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট তন্ময় দাস বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বাস্তবায়নের বিকল্প নেই। স্বাস্থ্যবিধি পালনে জনস্বার্থে মোবাইল কোর্টের অভিযান অব্যহত থাকবে।

Sharing is caring!