সোনাগাজীতে অসহায়দের ঈদ উপহার দিলো ছাত্র এসোসিয়েশন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২২ মে, ২০২০

সাহেদ সাব্বির,ফেনী:

সোনাগীজীতে  দরিদ্র ও অসহায় পরিবারের হাতে ঈদের উপহার তুলে দিলেন সোনাগাজী উপজেলা ছাত্র এসোসিয়েশন।

শুক্রবার (২২মে) উপজেলার অর্ধশতাধিক আসহায় কর্মহীন পরিবারের মাঝে সেমাই, চিনি দুধ সহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী একযোগে বিতরণ করেন ছাত্র এসোসিয়েশনের সদস্যরা।

এসোসিয়েশনের উপদেষ্টা ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন জানান, সোনাগাজী উপজেলা ছাত্র এসোসিয়েশনের সদস্য ও কিছু শুভাকাঙ্খী’র অর্থায়নে উপজেলা জুড়ে অর্ধশতাধিক মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, সংগঠন ও ব্যক্তি উদ্যোগে যে যার সামর্থ্য মতো এগিয়ে এলে দেশে অসতায় আর কেউ থাকবে না। দেশের এই দুর্যোগকালে অসহায়দের পাশে সোনাগাজী উপজেলা ছাত্র এসোসিয়েশনের সহায়তার চেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এসময় সোনাগাজী উপজেলা ছাত্র এসোসিয়েশনের সভাপতি ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, ঈদকে সামনে রেখে ডাক বাংলাস্থ আল জামেয়াতুল এতিমখানায় ও সোনাগীজীর কর্মহীর হয়ে পড়া অসহায় মানুষকে সদস্যদের সহায়তায় ঈদ উপহার খাদ্য পৌঁছে দেয়া হয়েছে।

এসোসিয়েশনের সহ-সভাপতি সাহেদ সাব্বির জানায়, করোনার প্রাদুর্ভাবের শুরু থেকে এলাকর জনসাধানের মাঝে সচেতনতা সৃষ্টি, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হয়েছে। শুধু করোনা নয় যে কোন পরিস্থিতিতে এমন সহায়তার চেষ্টা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা ছাত্র এসোসিয়েশনের সভাপতি আবদুল্লাহ আল মুরাদ ও সম্পাদক তাসিন সোবহান , সোনাগাজী ছাত্র এসোসিয়েশনের সভাপতি ফরিদ উদ্দিন ও সহ-সভাপতি সাহেদ সাব্বির, সম্পাদক ওমর ফারুক, সহ-সম্পাদক ইফতেখার পারভেজ, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন, দপ্তর সম্পাদক কায়েস মাহমুদ সহ প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০