মমেক হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জনের মৃত্যু

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও পাঁচ রোগী। তাদের মধ্যে দুইজন ছিলেন করোনা পজিটিভ ও তিনজন উপসর্গ নিয়ে ইউনিটটিতে চিকিৎসাধীন ছিলেন। আজ রবিবার (৩০ জানুয়ারি) সকালে মমেক হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মারা যাওয়া পাঁচজনের মধ্যে চারজনই ময়মনসিংহ জেলার এবং অন্যজন শেরপুরের বাসিন্দা। এদিকে, হাসপাতালের পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন টেস্টে এক দিনে আরও ১৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। তিনি আরও বলেন, শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টার মধ্যে করোনা ইউনিটে করোনায় আক্রান্ত হয়ে ময়মনসিংহ সদরের মায়া রাণী (৬৪) ও শেরপুর সদরের লুৎফর রহমান (৪২) নামে দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়াও একই সময় করোনার উপসর্গ নিয়ে ময়মনসিংহ সদরের ফজলুল হক (৬৫), ভালুকার নুরুল হক (৬৫), ঈশ্বরগঞ্জ উপজেলার দুলাল মিয়া (৫২) মারা যান।

তিনি বলেন, নতুন করে ২০ জন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে মমেকের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭৩ জনে। এরমধ্যে করোনা পজিটিভ রোগী ৩৭ জন। এছাড়াও বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন চারজন। অন্যদিকে ২৪ ঘণ্টায় ৩১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০