আমি না জিতলে কে জিতবে: জায়েদ খান

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সে নির্বাচনে সাধারণ সম্পাদক পদকে ঘিরে তৈরি হয়েছে বিতর্ক ও নানা সমালোচনার ঝড়। সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছেন জায়েদ খান। অপর দিকে নিপুণ কাঞ্চন প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে হেরেছেন চিত্র নায়িকা নিপুণ।

নির্বাচনে হেরে চিত্র নায়িকা নিপুণ রবিবার (৩০ জানুয়ারি) সংবাদ সম্মেলন করেন। সেখানে নায়ক জায়েদ খানের বিরুদ্ধে তিনি নানা অভিযোগ তুলে ধরেন।

নিপুণের অভিযোগের প্রেক্ষিতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জায়েদ খান প্রশ্ন ছুড়ে দিয়ে বলেছেন, আমি না জিতলে কে জিতবে? আমি কাজ করেছি, তাই জিতেছি। আগামীবারও ভোটে দাঁড়ালে জিতব। ইলিয়াস কাঞ্চন-নিপুনের সংবাদ সম্মেলনের প্রতিক্রিয়ায় এদিন সন্ধ্যায় সাংবাদিকদের এসব কথা বলেন জায়েদ খান।

এর আগে জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেল সংবাদ সম্মেলন করে। তাতে বিভিন্ন স্ক্রিনশট দেখিয়ে নির্বাচনের নানা অভিযোগ তুলে ধরেন এই প্যানেল।

এসব অভিযোগের প্রসঙ্গে জায়েদ খান জানান, স্ক্রিনশটগুলো সুপার এডিটেড। নির্বাচনের আগে থেকেই তার বিরুদ্ধে এসব ছড়ানো হচ্ছে বলেও উল্লেখ করেন। এ বিষয়ে মামলা করবেন বলে জানিয়েছেন তিনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১