শিরোনাম:
ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু

পদুয়া স্পোটিং ক্লাবের উদ্যোগে তিন শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২২ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিনয়নের পদুয়া স্পোটিং ক্লাবের উদ্যোগে তিন শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে এ ঈদ সামগ্রী পৌছে দেন ক্লাবের সদস্যরা। এছাড়াও ক্লাবের সদস্যদের মাধ্যমে ইউনিয়নের লেমুয়া, ফলহারী, পরশুরামপুর, ছাদুল্যাপুর, ও নুরসোনাপুর সহ ৫ টি গ্রামের শিক্ষক সমাজ সেবক এবং ক্লাবের শোভাকাঙ্খিদের হাতেও পৌঁছে দেওয়া হয় তাদের এ ঈদ সামগ্রী। পরে শুক্রবার জুম্মার নামাজের পর পদুয়া সরকারী প্রথমিক বিদ্যালয় সভাকক্ষে অনুষ্টানের মধ্য দিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে বাকি লোকদের হাতে উক্ত ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী মধ্যে আলাদা ভাবে রয়েছে প্রত্যেকের জন্য সেমাই, চিনি, শাড়ী, লুঙ্গী, থ্রি-পিছ এবং বাচ্চাদের জামা কাপড় ও নগদ অর্থ।

এসময় উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন, পদুয়া স্পোটিং ক্লাবের উপদেষ্টা মোতাহের হোসেন নাছির ও সভাপতি আলাউদ্দিন আহম্মেদ রুবেল প্রমূখ। এছাড়াও ক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ সহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০