শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

নোয়াখালীতে হতদ্ররিদ্র মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

নোয়াখালী প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নোয়াখালীতে দরিদ্র দেড় হাজার মানুষের মাঝে চাল বিতরণ করা হয়েছে। এদিকে চাটখিল উপজেলার ১৫৭টি পরিবারের মাঝে একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ অর্থ, চেক ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। যার মধ্যে ৫৭জনকে নগদ অর্থ ও চেক এবং ১০০জনকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।
শনিবার সকাল থেকে জেলা আ.লীগের যুগ্ম আহবায়ক ও মেয়র সহিদ উল্যাহ খান সোহেল জেলা আ.লীগ কার্যালয়ে এসব চাল বিতরণ করেন।
জানা যায়, প্রতি বছর ঈদ-উল-ফিতরের আগে নোয়াখালী পৌর শহরের প্রান্তিক মানুষের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। জেলা আ.লীগের যুগ্ম আহবায়ক ও মেয়র সহিদ উল্যাহ খান সোহেল প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এসব উপহার বিতরণ করেন। প্রতি বছরের মতো এ বছরও আ.লীগ অফিসে চাল বিতরণ করেন তিনি।
এদিকে শনিবার দুপুরে চাটখিল বাজারে একটিভ ফাউন্ডেশন কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপহার সামগ্রীগুলো হস্তান্তর করেন, একটিভ ফাউন্ডেশন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির। অনুষ্ঠানে স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১