শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

থামছেনা লাশের মিছিল; কবিরহাটে সিএনজি চাপায় নিহত পথচারী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৫ জুন, ২০২২
সেহরি খেতে ডাকতে গিয়ে ছেলের ঝুলন্ত লাশ দেখল মা

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সোনাপুর-কবিরহাট সড়কে যাত্রীবাহী সিএনজি অটোরিকশা চাপায় বিবি কুলসুম রিনা (৪৩) নামের এক নারী নিহত হয়েছেন। ঘটনার পর দ্রুত সিএনজি’টি পালিয়ে যাওয়ায় চালক বা গাড়ি কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

বুধবার সকাল ১০টার দিকে সোনাপুর-কবিরহাট সড়কের বারি পুকুর পাড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত বিবি কুলসুম রিনা উত্তর সুন্দলপুর গ্রামের রফিক উল্যার স্ত্রী।

 

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কবিরহাট বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন রিনা। পরে সোনাপুর-কবিরহাট সড়কের বারি পুকুর পাড় এলাকায় সড়কের এক পাশ থেকে অন্য পাশে যাচ্ছিলেন তিনি। এসময় সোনাপুর থেকে ছেড়ে আসা একটি দ্রুত গতির সিএনজি অটোরিকশা তাকে ধাক্কা দিলে সড়কের পাশে ছিটকে পড়ে আহত হন রিনা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিনাকে মৃত ঘোষণা করেন।

 

কবিরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০