শিরোনাম:
ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ

শহীদ শেখ রাসেলের জন্মদিন পালিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষ্যে নোয়াখালীতে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা এবং র‌্যালি সহ নানান কর্মসূচীর মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়েছে।

 

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ১০ টায় নোয়াখালী পৌরসভার উদ্যোগে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া এবং মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্মআহবায়ক মো. শহিদ উল্যাহ খান সোহেল। এর আগে শেখ রাসেল দিবসে প্রতীকীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, পৌর মেয়র ও কর্মকর্তা এবং কাউন্সিলররা। এছাড়া জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বর্ণাঢ্য র‌্যালি করেন এলজিইডির নির্বাহী ১ প্রকৌশলী একরামুল হক সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১