শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

চলছে নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

বহুল প্রত্যাশিত নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সোমবার দুপুরে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে শুরু হয়েছে। নির্ধারিত সময়ের প্রায় ২ ঘন্টা পরে এ সম্মেলনের উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

 

 

সোমবার (৫ ডিসেম্বর) সকাল ১০টায় সম্মেলন শুরু হওয়ার কথা থাকলেও প্রধান অতিথি ওবায়দুল কাদের সম্মেলন স্থলে আসেন সাড়ে ১১ টায়। ১১ টা ৪০ মিনিটে তিনি বিশেষ অতিথিদের নিয়ে সভা মঞ্চে উঠেন। এর পর দুপুর ১২টার দিকে সম্মেলনের উদ্ভোধক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি না আসায় ওবায়দুল কাদের সম্মেলনের উদ্ভোধন করেন।

 

 

উদ্ভোধনী বক্তৃতায় তিনি উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন, স্লোগান যদি দিতে হয় তাহলে বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার নামে স্লোগান দিন। তিনি বলেন, অনেক অত্যাচার নির্যাতনের মধ্য দিয়ে বেড়ে উঠেছি। আজকের সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াই করে উন্নয়নের সড়ক বেয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সামনের দিকে এগিয়ে চলছে।

 

সম্মেলনে সভাপতিত্ব করেন প্রবীন আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১