শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

সাংবাদিক টিটু ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএস এফের সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক, নোয়াখালী জার্নালিস্ট ফোরাম এনজেএফ’র ক্রীড়া সম্পাদক ও দৈনিক বাংলাদেশের আলোর সিনিয়র স্টাফ রিপোর্টার ইসমাইল হোসেন টিটুকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এর আগেও একাধিকবার টিটুকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এবারে তিনিসহ তার পরিবারের সকল সদস্যদের প্রাণে মেরে পেলার হুমকি দেয়া হয়েছে। এঘটনায় নিরাপত্তায় চেয়ে ঢাকার শাহবাগ থানায় জিডি করেন সাংবাদিক ইসমাইল হোসেন টিটুকে । জিডি নং ৭৭০।

 

 

নোয়াখালীর সাহসী কলম সৈনিক ইসমাইল হোসেন টিটুকে প্রাণনাশের হুমকি দেওয়ায় প্রতিবাদের ঝড় বইছে নোয়াখালীতে কর্মরত সাংবাদিকদের মাঝে এবং হুমকিদাতাকে দ্রæত গ্রেফতারের দাবী জানান।

 

টিটু জানান, গত রবিবার ১১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে থাকালীন সন্ধ্যা ৭ টা ৫৩ মিনিটে সাংবাদিকের মুঠোফোনে ফোন করে হত্যার হুমকি দিয়েছেন অজ্ঞাত ব্যক্তি।

 

অডিওতে শোনা যায় প্রথমে প্রাণনাশের হুমকি ধামকি পরে অসভ্য ভাষায় একের পর এক মা মেয়েকে নিও অশ্রাব্য ভাষায় গালমন্দ করতে থাকেন। এবং পরবর্তীতে যেকোন স্থানে যেকোনো সময় হত্যা করবেন এবং তার পরিবারের সদস্যদের ক্ষতি ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করবেন ওই ব্যক্তি। বারবার কারণ পরিচয় জানতে চাইলে তিনি ফোনটা কেটে দেন।

 

পরে এ বিষয়ে নিয়ে সাংবাদিক ইসমাইল হোসেন টিটু নিজেও পরিবারের নিরাপত্তা চেয়ে হুমকিদাতার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানায় জিডি করেন।

 

সাংবাদিক টিটুকে হত্যার হুমকির নিন্দা এবং হুমকি দাতাকে দ্রæত গ্রেফতারের দাবি জানিয়েছেন প্রতিবাদ জানান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের টাস্টি বোর্ডের চেয়ারম্যান ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী এবং নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ’) সোনাইমুড়ী প্রেসক্লাব, সোনাইমুড়ী উপজেলা প্রেসক্লাব, সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটিসহ সামাজিক, রাজনীতিবিদসহ সুশীলসমাজের নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০