শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

গভীর রাতে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার-৬

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
গভীর রাতে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার-৬

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে সদর উপজেলা থেকে গভীর রাতে জুয়া খেলা অবস্থায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) নগদ টাকাসহ ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে। এ সময় পুলিশ নগদ ৩হাজার ৫শত টাকা জব্দ করে।

 

গ্রেফতারকৃতরা হলো, নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের মো. আবুল খায়েরের ছেলে মো. সোহাগ (৪৩) মৃত মমিন উল্ল্যার ছেলে মো. বেলাল (৪০) মৃত আবুল হাশেমের ছেলে মো. আমির হোসেন (৪৮) মৃত ইউনুসের ছেলে মো.হারুনুর রশিদ (৪২) মৃত মোস্তফা মিয়ার ছেলে মো.আব্দুল মতিন (৪৮) মৃত জালাল আহম্মদের ছেলে মো.গিয়াস উদ্দিন(৪০)।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের লক্ষীনারায়নপুর এলাকার আলমগীর মার্কেটের আজিম স্টোরের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

পুলিশ জানায়, মাদকদ্রব্য উদ্ধার অভিযানকালে ৬ জুয়াড়িকে জুয়া খেলা অবস্থায় খেলার সামগ্রী ও নগদ ৩হাজার ৫শত টাকা সহ ডিবি পুলিশ গ্রেফতার করে। এ সময় জুয়ার আসর থেকে ১ বান্ডেল তাস ও জুয়া খেলার বোর্ড থেকে ৩হাজার ৫শত জব্দ করা হয়।

 

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। বুধবার সকালে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১