শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

করোনায় আক্রান্ত হয়ে শান্ত মারিয়াম ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতার মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩০ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক::

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন শান্ত মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির প্রতিষ্ঠাতা ইমামুল কবীর শান্ত। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ শনিবার সকাল ৭টায় সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতালে তার মৃত্যু হয়। শান্ত মারিয়াম ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা লিলি ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ইমামুল কবীর শান্ত সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা.) লিমিটেড, শান্তনিবাস ও শান্ত মারিয়াম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানও ছিলেন।

এদিকে বীর মুক্তিযোদ্ধা মো. ইমামুল কবীর শান্তর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় মন্ত্রী বলেন, মো. ইমামুল কবীর শান্ত ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা, সফল উদ্যোক্তা, শিক্ষানুরাগী এবং আমার দীর্ঘদিনের সুহৃদ। তার মত ব্যক্তিত্বের মৃত্যু জাতির জন্য অপূরণীয় এক ক্ষতি। উচ্চশিক্ষার প্রসার এবং মহান মুক্তিযুদ্ধে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১