শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

নোয়াখালীতে করোনায় ব্যবসায়ীর মৃত্যু; আক্রান্ত আরও ১শ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীতে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ১০০জন। যা গত দুই মাসের মধ্যে সর্বোচ্চ আক্রান্ত। এদিকে জেলার কবিরহাট উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ছায়েদুল হক (৬১) নামের এক ব্যবসায়ী। তিনি উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের নূর সোনাপুর গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. সঞ্জয় কুমার নাথ জানান, ছায়েদুল হক নামের ওই ব্যবসায়ী বেশ কয়েকদিন ধরে জ¦র ও শ্বাস কষ্টে ভোগার পর রবিবার হাসপাতালে এসে পরীক্ষার জন্য নমুনা দিয়ে যান। সোমবার সকালে বাটইয়া ইউনিয়নের কাচারিরহাট এলাকায় উনার মেয়ের বাড়ীতে মারা যান তিনি। দুপুরে একরামুল উম্মাহ ফাউন্ডেশনের সহায়তায় স্বাস্থ্য বিধি মেনে তাকে দাফন করা হয়েছে। ওইদিন বিকালে আসা রিপোর্টে ওই ব্যক্তির করোনা পজিটিভ আসে। উপজেলায় মোট মৃত্যুর সংখ্যা ৯জন।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, জেলার সদরে ১৭, সুবর্ণচরে ৬, হাতিয়ায় ৬, বেগমগঞ্জে ৮, সোনাইমুড়ীতে ৭, চাটখিলে ২, সেনবাগে ৬, কবিরহাটে ২২ ও কোম্পানীগঞ্জে ২৬জনসহ নতুন আক্রান্ত ১০০জন। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৩৬৭৬জনের। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ২৫১৮, আইসোলেশনে রয়েছেন ১০৮৮ ও মারা গেছেন ৭০জন। করোনা সংক্রমন রোধে মঙ্গলবার থেকে বাড়ী ভিত্তিক লকডাউন শুরু করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০