শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

শেরপুরের নালিতাবাড়ীতে ৯ টি ড্রেজার মেশিন ধ্বংস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

শেরপুর প্রতিনিধিঃ

 

শেরপুরের নালিতাবাড়ীতে ভোগাই ও চেল্লাখালী নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের কারণে ৩ অক্টোবর শনিবার বেলা ১২ টা থেকে পুলিশ ও আনসার ব্যাটেলিয়ানের সহযোগিতায় টাস্কপোর্স অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ৯টি ড্রেজার মেশিন ধ্বংস করেছেন।

জানা গেছে, উপজেলার নিজপাড়া গ্রামে ২টি, কালাকুমা এলাকায় ২টি, বুরুঙ্গা ব্রীজ সংলগ্ন ৫টি ড্রেজার মেশিন জব্দ করে ধ্বংস করা হয়েছে। এ সময় কালাকুমা এলাকায় একটি ট্রাকের প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় সড়ক পরিবহন আইনে চালককে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, অবৈধভাবে বালু উত্তোলনকারী কালাকুমা এলাকায় ২জন মেশিন মালিকের নামে মামলার প্রস্তুতি চলছে। পুলিশ তাদের আটক করার চেষ্টা অব্যাহত রেখেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১