শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

অন্যত্রে বিয়ে করে পালালো ধর্ষক, থানায় ধর্ষিতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নে রিপন উদ্দিন (৩০) নামের এক প্রবাসীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছে এক নারী (৪৫)। এরআগে অন্যত্রে বিয়ে করে নববধূকে নিয়ে এলাকা ছেড়ে পালিয়েছে অভিযুক্ত রিপন।

সোমবার সকালে ওই নারীকে মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দির জন্য নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। এরআগে রবিবার দিবাগত রাতে ওই নারী বাদী হয়ে চাটখিল থানায় একটি মামলা দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার খিলপাড়া ইউনিয়নের দক্ষিন দেলিয়াই গ্রামের বাসিন্দা ও দুবাই প্রবাসী রিপন গত অক্টোবর মাসে দেশে আসেন। পূর্ব পরিচয়ের সূত্রধরে একই এলাকার বিধবা ও ছয় সন্তানের জননীর সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে রিপনের। এক পর্যায়ে গত অক্টোবর মাস থেকে তাদের দুইজনের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। গত ৭-৮ দিন আগে রিপন অন্যত্র বিয়ে করে এলাকা ছেড়ে পালিয়ে যায়। পরে তার সাথের সম্পর্কের বিষয়টি ওই নারী স্থানীয় লোকজনকে অবহিত করলে তারা থানা পুলিশের সহযোগীতা নেওয়ার পরামর্শ দিলে রবিবার রাতে রিপনের বিরুদ্ধে চাটখিল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৭-৮দিন আগে অভিযুক্ত রিপন বিয়ে করে নববধূকে নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে গেছে। তাকে দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১