শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

কোম্পানীগঞ্জের এলাহীতে ১৪ রোহিঙ্গাকে আটক করেছে স্থানীয় জনতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৪ আগস্ট, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৮নং চর এলাহী ইউনিয়ন থেকে ১৪ জন রোহিঙ্গাকে আটক করেছে স্থানীয় জনতা।
আজ (৪ আগস্ট) চর এলাহী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের হেঞ্জু মাঝির ঘাট নামক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। পরে তাদেরকে কোম্পানিগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

 

আটককৃত রোহিঙ্গারা জানান, তারা ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে ইঞ্জিন চালিত ট্রলারে করে কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশ্যে রওয়ানা করেছিল। কিন্তু দালালেরা তাদেরকে চর এলাহীর হেঞ্জু মাঝির ঘাট নামক এলাকায় নামিয়ে দিয়ে চলে যায়।

 

এ বিষয়ে চর এলাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, আজ বিকাল তিনটার দিকে আমার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের হেঞ্জু মাঝির ঘাট নামক এলাকা থেকে নারী শিশুসহ মোট ১৪ জন রোহিঙ্গাকে আটক করে স্থানীয় জনতা, পরে তারা আমাকে বিষয়টি জানালে আমি তাদেরকে পরিষদে নিয়ে এসে কোম্পানিগঞ্জ থানাকে বিষয়টি অবগত করি। ইতিমধ্যে থানা থেকে পুলিশ রওয়ানা করেছে আমরা এই ১৪ জন রোহিঙ্গাকে পুলিশের কাছে হস্তান্তর করবো।

 

উল্লেখ্য এর আগেও এই একই স্থান থেকে ১২ জন রোহিঙ্গা নারী পুরুষকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১