শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

প্রজাতন্ত্র দিবসে মোদীকে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২

ভারতের ৭৩ তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভারতের প্রজাতন্ত্র দিবসে বুধবার ( ২৫ জানুযারি) এ দিবস উপলক্ষে এ শুভেচ্ছা বার্তা পাঠানো হয়েছে।

শুভেচ্ছা বার্তায় শেখ হাসিনা বলেছেন, ভারতের ৭৩ তম প্রজাতন্ত্র দিবসে আপনাকে ও ভারতের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন। ২০২১ সাল ছিল বাংলাদেশ-ভারতের মধ্যে ঐতিহাসিক সম্পর্কের মাইলফলক। এই বছর বাংলাদেশের সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকীতে আপনার অংশগ্রহণের জন্য আবারও ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেছেন, সাম্প্রতিক বছরগুলোতে দুই দেশের মধ্যে বন্ধুত্ব, আস্থা ও সহযোগিতা বেড়েছে। করোনা মহামারিতেও সহযোগিতার নতুন ক্ষেত্র প্রসারিত হয়েছে। আগামি ৫০ বছর দুই দেশ শান্তি ও সমৃদ্ধির পথে একযোগে এগিয়ে যাবে বলেও প্রত্যাশা করেন তিনি । প্রসঙ্গত, আজ ২৬ জানুয়ারি ভারত ৭৩ তম প্রজাতন্ত্র দিবস উদযাপন করছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১