শিরোনাম:
হাসতাপালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

রাতভর নাচ-গান শেষে সকালেই ঢাকা ছাড়লেন সানি লিওন

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : রবিবার, ১৩ মার্চ, ২০২২

গতকাল অনুষ্ঠিত হলো গান বাংলা চ্যানেলের কর্ণধার তাপস-মুন্নির মেয়ের বিবাহ পরবর্তী সংবর্ধনার আয়োজন। এই্ আয়োজনে অংশ নিতে বলিউড থেকে উড়ে এসেছিলেন সানি লিওনি ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার, নারগিস ফাখরি, কাটা লাগার শেফালি ও কণ্ঠশিল্পী কৈলাস খের। শনিবার (১২ মার্চ) রাজধানীর একশ ফিট এলাকার শেফ টেবিল কনভেনশন হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে শুধু বলিউডের না এসেছিলেন টালিউডের একঝাঁক তারকা। তাদের মধ্যে ছিলেন নুসরাত জাহান ও তার স্বামী যশ দাশগুপ্ত এবং মিমি চক্রবর্তী। এদের মধ্যে শুধু সানিকেই খবরের শিরোনাম হতে দেখা যায়। ঢাকার বিমাবন্দরে নেমেই সানি জানিয়ে দেন বাংলাদেশে তার অবস্থানের খবর। কিন্তু বাকিরা অনেকটা গোপনেই ঢাকায় আসেন। তারা রাতভর নাচ-গান শেষে সকালেই ভারতের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন বলিউড ও টলিউড তারকারা।

তাপস-মুন্নির পারিবারিক ওই আয়োজনে অংশ নিয়ে উল্লাসে মেতেছিলেন প্রায় সারা রাত। নেচে-গেয়ে মাতিয়ে যান তারা। অনুষ্ঠানের একটি ভিডিও ক্লিপস সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তা রীতিমতো ভাইরাল! ভিডিওতে কণ্ঠশিল্পী ঐশীর কণ্ঠে গাওয়া দুষ্টু পোলাপাইন’ গানের সঙ্গে নাচতে দেখা গেছে সানিকে। সঙ্গে ছিলেন ঢাকার একঝাক শিল্পী।

উল্লেখ্য, বলিউড ও টলিডউ থেকে যারা এই আয়োজনে আসেন তারা সবই তাপস-মুন্নির প্রতিষ্ঠান এম রেকর্ডস থেকে প্রকাশিত গানের মিউজিকের সঙ্গে সম্পৃক্ত। সানি লিওনি, নারগিস ফাখরি,নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী প্রতিষ্ঠানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১