শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

সোনাইমুড়িতে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১০ এপ্রিল, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সোনাইমুড়ীতে ড্রামভর্তি ১৮কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সোনাইমুড়ী থানা পুলিশ।

 

রবিবার (১০ এপ্রিল) বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সোনাইমুড়ী পৌরসভার দুঃশ্চিম পাড়া কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহা সড়কের উপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলো ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার মন্দবাগ বাজারের পুর্ব পাশের চারুয়া গ্রামের মৃত নুরুল হকের ছেলে নজরুল ইসলাম (৩৪), একই গ্রামের মৃত আবদুল হাইয়ের ছেলে আব্বাস উদ্দিন (৫৫) এবং মৃত আবদুল মুনাফের ছেলে জাকির হোসেন (৪০)।

 

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমি ও আমাদের এস আই জাফর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহা সড়কের দুঃশ্চিমপাড়া নামক স্থানে পৌছলে সড়কের পাশে দুইটি প্লাস্টিকের ড্রামসহ তিনজন লোককে সন্দেহজনক ভাবে ঘুরাফিরা করতে দেখি।

 

তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তাড়া করে তাদের হাতেনাতে ধরে পেলে। এ সময় তাদের হেফাজতে থাকা ড্রাম দুইটি তল্লাশি করে দেখতে পাই একটি ড্রামে কসটেপ মোড়ানো ৫টি ও অপরটিতে ৪টি প্যাকেট রয়েছে। প্রতি প্যাকেটে ২কেজি করে ৯প্যাকেট হতে মোট ১৮কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, বি- বাড়িয়া সীমান্তবর্তী এলাকা দিয়ে ভারত থেকে আনা এই মাদকের চালান তারা পাশ্ববর্তী জেলা লক্ষীপুরে নিয়ে যাচ্ছিল। ধৃত আসামিদের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১