শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

নোয়াখালীতে অনুষ্ঠিত হলো বিএনও লুবরিকেন্ট ওয়ারহাউজের উদ্বোধন ও বিক্রেতাদের অবহিতকরণ কর্মশালা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৩ জুন, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

দেশীয় লুবরিকেন্ট কোম্পানী বিএনও ওয়ারহাউজের উদ্বোধন করেছে। এ সময় কুমিল্লা অঞ্চলের ডিলার ও খুচরা বিক্রেতাদের নিয়ে দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে অবস্থতিত কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর মো. ইউসুফের গ্রামের বাড়িতে এ আয়োজন করা হয়।

এ সময় কর্মশালায় উপস্থিত ছিলেন, নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী ও কুমিল্লা জেলার বিভিন্ন পর্যায়ের দুই শতাধিক বিক্রেতা। অনুষ্ঠানে কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর মো. ইউসুফ ছাড়াও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও চর ফকিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুল হক কচি সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

 

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ইউসুফ পরিবেশের সুরক্ষা ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো কিছু করার প্রত্যয় ব্যক্ত করে বাংলাদেশে প্রথমবারের মত লুব্রিকেন্ট সেক্টরে অনর্ভুক্ত করা ন্যানোটেকনোলজি সমৃদ্ধ পণ্য ব্যবহার করার কথা বলেন তিনি। দেশের মানুষের ভালোবাসা নিয়ে এ প্রতিষ্ঠানকে দেশসেরা প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করার প্রতিজ্ঞা ব্যাক্ত করেন এবং দেশের মানুষকে দেশীয় পণ্য ব্যবহারে উদ্বুদ্ধ করেন।

 

এ সময় তিনি আরো বলেন, দেশ প্রেম কখনও ওজন করা যায় না। প্রত্যেক ব্যক্তি তার স্ব স্ব স্থান থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে নিজের দায়িত্ব পালন করাই হচ্ছে সঠিক দেশ প্রেম। আগামীতে ডিলার, খুচরা বিক্রেতা ও মোটরযান শ্রমিকদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করার আশ্বাসও দেন তিনি।

 

উল্লেখ্য সম্প্রতি প্রফেসর ইউসুফের নিজের হাতে গড়া প্রতিষ্ঠান কোম্পানীগঞ্জ এগ্রো ইন্ডাস্ট্রিজ লিঃ, প্রানিসম্পদ অধিদপ্তর এর প্রানিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের আওতায়, “দুগ্ধ/মাংশ প্রক্রিয়াজাতকরণ ভ্যালু চেইন” ক্যাটাগরিতে “ডেইরী আইকন ২০২১” হিসেবে পুরস্কৃত হয়েছে।

পরে ডিলার ও খুচরা বিক্রেতাদের কোম্পানীগঞ্জের চরএলাহী এলাকায় কোম্পানীর ওয়ারহাউজ ও এগ্রোফিশারিজ প্রতিষ্ঠান দুটি ঘুরিয়ে দেখানো হয় এবং সকলের হাতে কোম্পানীর লোগোযুক্ত পুরস্কার তুলে দেওয়া হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১