শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

সরকারি চাকুরী জীবিদের নমুনা সংগ্রহ ও চিকিৎসা ফুলবাড়িয়া হাসপাতালে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

প্রতিবেদক:

ফুলবাড়িয়ায় সরকারি কর্মচারী হাসপাতালে ঢাকায় করোনা ভাইরাসজনিত রোগ কোভিড-১৯-এ আক্রান্ত সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নমুনা সংগ্রহ, নমুনা পরীক্ষা ও চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

এজন্য হাসপাতালটিতে একটি কন্ট্রোল রুমও খোলা হয়েছে বলে বৃহস্পতিবার (০৪ জুন) বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। হাসপাতালটিতে সংযুক্ত জনপ্রশাসনের উপসচিব মো. দিদারুল ইসলাম (মোবাইল: ০১৪০৪৪৩০৮১৮, ০১৮১৮০৩৩০১৭) নমুনা সংগ্রহ ও পরীক্ষার সমন্বয় করছেন।

কন্ট্রোল রুমে (০১৪০৪৪৩০৮১০, ই-মেইল: skhcovid19contro@gmail.com) এবং দায়িত্বরত চিকিৎসক নাজনীন জামান (০১৯১১৩৯৯৭৯৩), হাসিবুল ইসলাম (০১৭২১১৯২৯৯৩), ফারহানা সুলতানা (০১৭৪৮৬৪২৩৩৬) এর সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

এছাড়াও বিশেষ প্রয়োজনে হাসপাতালের পরিচালক ও অতিরিক্ত সচিব মুহ. মাহবুবর রহমানের (মোবাইল: ০১৭১৫৬৩৫৯০৫) সঙ্গে যোগাযোগ করা যাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১