শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

সেনবাগে করোনায় আক্রান্ত হয়ে পৌর অফিস সহকারীর মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৭ জুন, ২০২০
সিএনজি উল্টে বৃদ্ধের মৃত্যু

প্রতিবেদক::

নোয়াখালীর সেনবাগে পৌরসভার অফিস সহকারী জয়নাল আবেদীন ফকির (৫০) করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

রোববার (৭ জুন) সকাল ৬টার দিকে বাবুপুর গ্রামে তার নিজ বাড়ীতে তিনি মারা যান । এ নিয়ে সেনবাগ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে ৫জনের মৃত্যু হয়েছে।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান জানান, তিনি দীর্ঘ দিন ক্যন্সার ও লিভার সিরোসিস রোগে চিকিৎসা নেওয়ার জন্য ঢাকায় যাওয়ার পর ওইখানে জয়নাল আবেদীন ফকিরের নমুনা দিয়ে আসেন। গত ২৭মে বুধবার আসা রিপোর্টে তার নমুনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি নিজ বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন।

আজ ৭ জুন রবিবার সকালে নিজ বাড়ীতে মারা যান তিনি। সকল ধরনের নিয়ম মেনে উনার লাশ দাফনের ব্যবস্থা করা হচ্ছে। তিনি আরও বলেন, উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৫ জনের মৃত্যু হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১