শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

পাড়ে জুতা পুকুরে যুবকের লাশ

Avatar
newsdesk2
আপডেটঃ : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন থেকে নিখোঁজের একদিন পর রুবেল হোসেন মায়া নামের এক যুবকের মৃত দেহ উদ্ধার করেছে দমকল বাহিনীর সদস্যরা। 
সোমবার বিকালে উপজেলার নোয়াখলা গ্রামের আবু সুফিয়ানের বাড়ীর একটি পুুুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম রুবেল হোসেন মায়া (২৩)। তিনি নোয়াখলা গ্রামের মৃত সৈয়দ আহাম্মেদ পাইক ও ছালেহা বেগমের ছেলে।
চাটখিল উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সাইদুল ইসলাম নিহত যুবকের পরিবারের বরাত দিয়ে বলেন, মৃত রুবেল হোসেন ওরপে মায়া রবিবার দুপুরে নোয়াখলা গ্রামের আবু সুফিয়ানের বাড়ীর পুকুরে কচুরী পানা পরিস্কার করতে নামে। পুকুর গভীর হওয়ায় এবং সে সাতার না জানার কারনে সে পানিতে ডুবে যায়। রবিবার সন্ধ্যায় মায়া বাড়ীতে না ফেরায় তার পরিবারের লোকজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করে কোথাও সন্ধান পায়নি। সোমবার দুপুরে ওই পুকুর পাড়ে এক জোড়া স্যান্ডেল জুতা পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনের সন্দেহ হয়। এরপর চাটখিল ফায়ার সার্ভিস ষ্টেশনে বিষয়টি জানানো হয়। খবর পেয়ে ষ্টেশন অফিসার একদল ডুবুরী নিয়ে পুকুর থেকে সোমবার বিকাল সাড়ে তিন টার সময় মায়ার মৃত দেহ উদ্ধার করে।
চাটখিল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. দুলাল মিয়া বলেন, নিহত যুবক বাকপ্রতিবন্ধি ছিল। সে আবু সুফিয়ানের বাড়ীর পুকুরে কচুরী পানা পরিস্কার করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে। নিহত যুবকের পরিবারের পক্ষ থেকে এ মৃত্যু নিয়ে কোন অভিযোগ না থাকায় সোমবার বিকাল ৪টার দিকে লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১