শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

ক্রিকেটার নাজমুল অপু করোনাক্রান্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২১ জুন, ২০২০

ডেস্ক:

জাতীয় দলের ক্রিকেটার নাজমুল ইসলাম অপু করোনা ভাইরাস বা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। শনিবার বিষয়টি অপু নিজেই গণমাধ্যমকে জানান। এর আগে নাফিস ইকবাল এবং মাশরাফির কোভিড-১৯ পজেটিভ হন। বাংলাদেশ জাতীয় দলের এই তিন ক্রিকেটার একই দিনে প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অপু জানান, গেল সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলেন এবং সেখান থেকে ফেরার পর তার শরীর খারাপ হতে শুরু করে। পরে কোভিড-১৯ পরীক্ষা করলে তাতে পজেটিভ প্রতিবেদন আসে। এখন তিনি বাসায় আইসোলেশনে (বিচ্ছিন্নকরণ) আছেন।

উল্লেখ্য, দেশের ক্রিকেটে ভাইরাল হওয়া নাগিন ড্যান্সের জন্য নাজমুল বেশ আলোচনায় আসেন। জাতীয় দলের হয়ে তিনি ১টি টেস্ট, ৫টি ওয়ানডে এবং ১৩টি টি-টোয়েন্টি খেলেছেন। সংগ্রহ করেছেন ১ টেস্টে ৪ উইকেট, ৫ ওয়ানডেতে ৫ উইকেট এবং ১৩ টি-টোয়েন্টিতে ৮ উইকেট।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১