শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

করোনার থাবা এখন সেনবাগের নবীপুর ইউনিয়নে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৭ জুন, ২০২০

মোঃ শাহাদাত হোসেন, উপজেলা প্রতিনিধি, (সেনবাগ দক্ষিন)

 

নোয়াখালী সেনবাগ উপজেলার ৯নং নবীপুর ইউনিয়নে দিন দিন করোনা বেড়েই চলছে । এই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে আবার ও করোনা শনাক্ত হয়েছে। এই গ্রাম ছিল করোনা মুক্ত একটি গ্রাম। কিন্তু এই গ্রামের দুই বাড়ীতেই করোনার মুল ঘাটি।

পশ্চিম মোল্লা বাড়ীর আকরাম হোসেন (২৯), পিতা মৃত মোস্তফা করোনা আক্রান্ত। ২৪জুন তিনি নমুনা দেন এবং ২৭ জুন করোনার পজিটিভ রিপোর্ট আসে তার।

পূর্বে বলী বাড়ীর সেলিনা আক্তার (৪২), স্বামী অলি উল্যাহ ২০জুন তারিখে নমুনা জমা দেন এবং ২৪জুন করোনা পজিটিভ আসে।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মতিউর রহমান এই বিষয়টি নিশ্চিত করে উপজেলা প্রশাসনের সহযোগিতায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন উল্যাহ (বিএসসি) বাড়ীগুলো লকডাউন ঘোষনা এবং মানুষকে সচেতন হতে অনুরোধ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১