শিরোনাম:
ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ

কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর পক্ষ থেকে প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের’র পক্ষ থেকে এলাকার দরিদ্র শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩১ জুলাই) বেলা ১১টায় বসুরহাট পৌরসভা প্রাঙ্গণে প্রতিবন্ধীদের মাঝে ১২টি হুইল চেয়ার ও ৪টি টিয়ারিং এইড বিতরণ করেন নোয়াখালী জেলা আ’লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ।

এসময় মেয়র বলেন, প্রতীবন্ধী মানুষ নানা ভাবে প্রচন্ড কষ্ট করছে। তারা আমাদের পরিবার ও সমাজেরই অংশ। প্রতিটি স্বচ্ছল মানুষের উচিত সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত প্রতীবন্ধীদের পাশে দাঁড়ানোর।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বসুরহাট পৌরসভার কাউন্সিলর এবিএম ছিদ্দিক, কাউন্সিলর সোহাগ হাজারী, মো.রাসেল প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১