শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

নোয়াখালীর পিকনিকের বাস দুর্ঘটনায় নিহত ২, আহত ২০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর চাটখিলের শাহাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক ৪০জন শিক্ষার্থী নিয়ে কক্সবাজারে যাওয়ার পথে পিকনিকের বাস দুর্ঘটনায় ২ নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরো অন্তত আহত হয়েছে ২০জন।

রোববার (১১ অক্টোবর) সকালে কক্সবাজারের ঈদগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহত সকলেই নোয়াখালীর চাটখিল উপজেলার বাসিন্দা।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মামুন আল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, সকালে বাসটি চট্রগ্রাম থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। পথি মধ্যে কক্সবাজারের ঈদগাঁও এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি বৈদ্যুতিক খুঁটি ও গাছের সঙ্গে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। পরে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১