শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

চাটখিলে অস্ত্রেরমুখে প্রবাসীর স্ত্রী ধর্ষণ, যুবলীগ নেতা বহিষ্কার, অস্ত্র ও গুলি উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে (২৯) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা শরীফ বাহিনীর প্রধান মজিবুর রহমান শরীফকে (৩২) দল থেকে বহিষ্কার করা হয়েছে। এদিকে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে পিস্তল, গুলি, মোবাইল, বিয়ারের ক্যান, ল্যাপটপ ও কনডম উদ্ধার করে।

 

বুধবার রাতে নোয়াখলা ইউনিয়নের পৃথকস্থানে এ অভিযান পরিচালনা করেন পুলিশ। এদিকে রাতে চাটখিল উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ জাহাঙ্গীর উল্যাহ পাটোয়ারী ও যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে মজিবুর রহমান শরীফকে নোয়াখলা ইউনিয়ন (পশ্চিম) যুবলীগের পদ থেকে বহিষ্কার করা হয়।

 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আনোয়ারুল ইসলাম জানান, ওই গৃহবধূর দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্ণোগ্রাফি মামলায় গ্রেপ্তারকৃত শরীফকে থানায় ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার কাছে অস্ত্র আছে বলে স্বীকার করলে রাতে তাকে নিয়ে তার বাড়ী, বাসা ও অফিস’সহ বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানকালে শরীফের বসতঘর থেকে একটি ইতালিয়ান পিস্তল, দুই রাউন্ড গুলি, দু’টি মোবাইল, অফিস থেকে একটি বিয়ারের খালি ক্যান, এক বক্স কনডম, তিনটি মোবাইল ও গ্রীল ওয়ার্কসপ থেকে একটি ল্যাপটপ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোবাইলগুলো ও ল্যাপটপ চেক করা হচ্ছে। ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

প্রসঙ্গত, বুধবার ভোরে কৌশলে প্রবাসীর স্ত্রীর ঘরে ডুকে তার দুই সন্তানকে অন্য কক্ষে আটকে রেখে ছোরা দিয়ে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করে শরীফ। ধর্ষণ শেষে ওই গৃহবধূর বিবস্ত্র ছবি, ভিডিও ধারণ ও মোবাইল নাম্বার নিয়ে বিষয়টি কাউকে জানালে বংশের সবাইকে হত্যার হুমকি দিয়ে যায় শরীফ। দুপুরের দিকে এ ঘটনায় গৃহবধূ চাটখিল থানায় অভিযোগ করলে পুলিশ তাৎক্ষনাত অভিযান চালিয়ে শরীফকে গ্রেপ্তার করে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১