শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

স্ত্রী-সন্তান’সহ করোনায় আক্রান্ত কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সেলিম (৪৬)। একইদিন করোনা পজিটিভ এসেছে ডা. সেলিমের স্ত্রী ডা. মাকসুদা সুলতানা সৌরভী (৪২) ও ছেলে মো. মাহির (৮)। বর্তমানে উনারা তিনজনই আইসোলেশনে রয়েছেন।

শুক্রবার সকালে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি ল্যাব থেকে আসা নমুনা পরীক্ষার ফলাফলে উনাদের করোনা পজিটিভ আসে।

উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনা উপসর্গ থাকায় বৃহস্পতিবার ডা. সেলিম, ডা. মাকসুদা ও মাহিরের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। বিকালে নমুনা পরীক্ষার জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনায় আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম ও উনার ছেলে মাহির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি কোয়ার্টারে ও ডা. মাকসুদা সুলতানা দাগনভূঞা নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। উনাদের মধ্যে ডা. মাকসুদা সুলতানার সর্দিজ্বর থাকলেও বর্তমানে সবার শারীরিক অবস্থা ভালো রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১