শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

চাটখিলে রিকশা চালকের লাশ উদ্ধার

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়ন থেকে নুরুল আমিন (৩৫) নামের এক ব্যাটারি চালিত অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের গলায় একটি গামছা পেঁছানো ছিল। ঘটনাস্থলে নিহত নুরুল আমিনের রিকশাটি পাওয়া যায়নি।
শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ধর্মপুর গ্রামের মুন্সি বাড়ী এলাকার বাগান থেকে পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে। নিহত নুরুল আমিন চাটখিল পৌরসভার ছয়ানি টগবা গ্রামের আলী আহম্মদের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাসা থেকে রিকশা নিয়ে বের হয়ে আসে নুরুল আমিন। রাত ১০টার দিকে স্থানীয় লোকজন ধর্মপুর গ্রামের মুন্সি বাড়ী এলাকার সড়কের পাশের একটি বাগানে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে অবগত করে। দূর্বৃত্তরা তাকে হত্যা করে রিকশাটি নিয়ে গেছে বলে ধারণা করছে স্থানীয়রা।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। সকালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা রিকশা চালক নূরুল আমিনকে গলায় গামছা পেঁছিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০