শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

ইয়াবা, গাঁজা ও নগদ টাকাসহ চাটখিলে মাদক কারবারি আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর চাটখিল থানা পুলিশ ইয়াবা ও গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করে কারাগারে পাঠিয়েছে।
আটককৃত মোজাম্মেল হোসেন মানিক (৫৪), উপজেলার নোয়াখলা ইউনিয়নের সাত্রাপাড়া গ্রামের মিজি বাড়ির মৃত শামছুল হকের ছেলে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর ৩টার দিকে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে, বুধবার রাত ১ টার দিকে চাটখিল থানার পুলিশ উপজেলার নোয়াখলা ইউনিয়নের তালতলা বাজার অস্ত কাউসারের দোকানের সামনে থেকে তাকে আটক করে।

এ সময় তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির ১১ হাজার তিনশত টাকা জব্দ করে পুলিশ।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক আসামিকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১