শিরোনাম:
হাসতাপালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত হাতিয়ারর ১২ হাজার পরিবার পেল সরকারী সহায়তা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৮ মে, ২০২১

প্রতিবেদক, হাতিয়া নোয়াখালী:

 

 

ঘূর্ণিঝড় ইয়াসে সৃষ্ট জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্ত নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার ১২ হাজার পরিবারের মাঝে মানবিক সহায়তা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) সকালে উপজেলার ৩টি প্রশাসনিক এলাকায় জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান এই মানবিক সহায়তা প্রদান করেন।

এসময় খোরশেদ আলম খান বলেন, এই পর্যন্ত হাতিয়া উপজেলায় ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে জোয়ারের পানিতে মূল ক্ষতিগ্রস্থ ১২ হাজার পরিবারের মাঝে গত দুই দিনে ধাপে ধাপে এই মানবিক সহায়তা প্রদান করা হয়। বৃহস্পতিবার সকালে বয়ারচর, নলেরচর ও কেরিংচরে বন্যার পানিতে ক্ষতিগ্রস্থ ১২০০ পরিবারের মাঝে মানবিক সহায়তা দেওয়া হয়। গতকাল ৫৪০০ পরিবারের মাঝে মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে। এ ছাড়াও বিভিন্ন ধাপে আরো ৫৪০০ পরিবারের মাঝে মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে। তিনি আরো জানান, এই মানবিক সহায়তা অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপ-পরিচালক স্থানীয় সরকার মোহাম্মদ আবু ইউসুফ, নোয়াখালী জেলা ত্রাণও পুনর্বাসন কর্মকর্তা মো.জাহিদ হাসান খান প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১