শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

নোয়াখালী পৌরসভার কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

করোনা ও চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া নোয়াখালী পৌরসভার বাসিন্দাদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ও বুধবার দুই দিনে পৌরসভার সাড়ে ৬ হাজার পরিবারকে এ খাদ্য সহায়তা করা হবে।

 

মঙ্গলবার সকাল ১০টায় নোয়াখালী পৌরসভা চত্ত্বরে কর্মহীনদের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল। এসময় পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

 

জানা গেছে, গত বছর করোনার শুরু থেকে চলতি বছরের প্রত্যেকটি লকডাউনে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পৌর এলাকার কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। যা এখনও পর্যন্ত চলমান। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, দুধ ইত্যাদি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১