শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কবিরহাটে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

“মুজিব বর্ষে শপথ করি, দুর্যোগে জীবন সম্পদ রক্ষা করি” এই স্লোগানকে সামনে রেখে নোয়াখালীর কবিরহাটে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত ২০২১ পালিত হয়েছে।

বৃহস্পতিবার (৪নবেম্বর) বেলা ১১টায় কবিরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ে নানান আয়োজনের মধ্য দিয়ে উক্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, কবিরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো: নুর আলম, টিম লিডার উত্তম চৌধুরী সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

 

অনুষ্ঠানে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পতাকা উত্তোলন শেষে প্যারেড পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান।

 

পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে কবিরহাট ফায়ার সার্ভিসের পুরো টিম উপজেলার বিভিন্ন সড়ক ও বাজরে অগ্নি নির্ভাপন মহড়া দেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১