শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

হার দিয়ে বিশ্বকাপ মিশন শুরু যুব বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশের

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

ছবি: সংগৃহীত

লজ্জাজনক হার দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করলেন যুব বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়নরা। ৯৭ রানে অলআউট করে ২৫.১ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় তুলে নেয় ইংল্যান্ডের যুবারা। টসে জিতে ব্যাট করতে নামেন বাংলাদেশ। ২৪.২ ওভারর মাথায় ৫১ রানেই ৯ উইকেট হারিয়ে বসে। শেষ পর্যন্ত দশম ব্যাটসম্যান নাঈমুর রহমান ও একাদশ ব্যাটসম্যান রিপন মন্ডলের ব্যাটের ওপর ভর করে ৯৭ রান করতে সক্ষম হয় বাংলাদেশী যুবারা।

এ ম্যাচে মারমুখী ভূমিকায় ছিলেন রিপন। টপ ও মিডল অর্ডারকে গুড়িয়ে দেওয়া ইংল্যান্ডের বোলারদের বিপক্ষে স্বাচ্ছন্দ্যে ব্যাটিং করেন তিনি। ৪১ বলে ৫ চার ও এক ছক্কায় অপরাজিত ৩৩ রান করেন। এদিকে নাঈমুর ২৭ বলে ১ চারে করেন ১১ রান। দশম উইকেট জুটিতে তারা দুজন দলীয় সংগ্রহে যুক্ত করেন ৪৬ রান। এদের বাইরে এসএম মেহরাব ১৪ ও আইচ মোল্লা ১৩ রান করেন।

বল হাতে ইংল্যান্ডের জোশুয়া বয়ডেন ৯ ওভার বল করে ৪ মেডেনসহ ১৬ রান দিয়ে ৪টি উইকেট নেন। থমাস আসপিনওয়াল ১ মেডেনসহ ১৮ রানে নেন ২টি উইকেট। ১টি করে উইকেট নেন টম প্রেয়েস্ট, জেমস সেলস ও ফাতেহ সিং।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নামা ইংল্যান্ডকে শুরুতে চেপে ধরেছিল বাংলাদেশের বোলাররা। ২৬ রানেই তুলে নিয়েছিল ২ উইকেট। কিন্তু এরপর জেমস রিউ ও জ্যাকব বেথেল দলকে জয়ের স্বাদ এনে দেন।

বেথেল ৬৩ বলে ৪টি চার ও ২ ছক্কায় ৪৪ রান করে রান আউট হন। আর রিউ ৩৯ বলে ৩ চার ও ১ ছক্কায় অপরাজিত ২৬ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তার সঙ্গে ১ বলে ১ ছক্কায় ৬ রানে অপরাজিত থাকেন উইলিয়াম লুক্সটন।

তাদের আগে জর্জ থমাস ১৫ ও অধিনায়ক টম প্রেয়েস্ট ৪ রান করে আউট হন।

বল হাতে বাংলাদেশের রিপন মন্ডল ও রকিবুল হাসান ১টি করে উইকেট নেন।

৪ উইকটে সংগ্রহ করে ম্যাচসেরা হন ইংল্যান্ডের বয়ডেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১