শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

করোনায় ডিএমপির পরিদর্শকের মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : রবিবার, ২৪ মে, ২০২০
পুলিশ পরিদর্শক রাজু আহম্মেদ

ডেস্কঃ

করোনাভাইরাসে রাজু আহম্মেদ নামের আরও এক পুলিশ সদস্য মারা গেছেন। তিনি পুলিশের পরিদর্শক। ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটে কর্মরত ছিলেন তিনি। এই নিয়ে পুলিশে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩ জনে।

রবিবার সকালে সাড়ে দশটায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ সদরদপ্তরের এআইজি (মিডিয়া) মীর সোহেল রানা বলেন, ২ মে করোনাভাইরাস আক্রান্ত হওয়ার পর ৪মে রাজুকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিনই শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নেওয়া হয় আইসিইউতে। মৃত্যুর আগ পর্যন্ত তিনি আইসিইউতে ছিলেন। আজ সকালে তার মৃত্যু হয়। তিনি চাঁদপুর জেলার বাসিন্দা। এক ছেলে ও এক মেয়ের জনক তিনি।পুলিশের উদ্যেগে তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানেই তার দাফন সম্পন্ন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০