শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

ওমানে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল নোয়াখালী কবিরহাটের মমিনুলের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২ জুলাই, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

মধ্যপ্রাচ্যের দেশ ওমানে সড়ক দুর্ঘটনায় এক নোয়াখালী প্রবাসীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (২ জুলাই) বাংলাদেশ সময় ভোর রাতে তার মৃত্যু হয়।

 

নিহত মমিনুল হক নোয়াখালীর কবিরহাট উপজেলার কবিরহাট পৌরসভার পূর্ব ফতেপুর গ্রামের মৃত দুধা মিয়ার ছেলে।

 

ওমান প্রবাসী কামরুল ইসলাম জানায়, তিন বছর আগে ওমানের বিকিয়াচোয়ার শহরে একটি বাড়িতে কাজ নেন সে। সাত ভাই-বোনের মধ্যে মমিনুল তৃতীয়। দেশে তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। স্থানীয় সময় শুক্রবার রাতে তার বাড়ির মালিকসহ একটি শপিং মলে কেনাকাটা করেন মমিনুল। কেনাকাটা শেষে শপিং মল থেকে নেমে রাস্তায় দাঁড়ালে পিছন থেকে একটি প্রাইভেট কার তাকে চাপা দেয়। পরে তাকে দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মমিনুলকে মৃত ঘোষণা করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১