শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

বাসার গ্রিল কেটে কোম্পানীগঞ্জে দুধর্ষ চুরি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দিনে দুপুরে একটি বাসার জানালার গ্রিল কেটে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বুধবার ( ১৯ অক্টোবর) দুপুরের দিকে বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের হাজী সাত্তার আর্কিটের নিচ তলায় এ ঘটনা ঘটে। এরপর এ ঘটনায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

 

একই দিন সন্ধ্যা পৌনে ৬টার দিকে এসব তথ্য নিশ্চিত করেন ভুক্তভোগী বাসার মালিকের বড় মেয়ে বসুরহাট এস এম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা উম্মে কুলসুম সাথী।

 

তিনি বলেন, চোরের দল দুপুর ২টা থেকে ৩টার মধ্যে জানালার গ্রিল কেটে বাসায় ঢুকে একাধিক কক্ষে প্রবেশ করে। ওই সময় তার মা তার ছোট বোন পলির বাসায় বেড়াতে যায়। তিনি স্কুলে ছিলেন। তখন বাসায় কেউ ছিলোনা। চোরের দল একাধিক লক ভেঙ্গে নগদ ২০-২৫ হাজার টাকা ও ৪ থেকে ৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় এবং বাসায় থাকা কাগজপত্রসহ অনেক গুরুত্বপূর্ণ জিনিস লন্ডভন্ড করে দেয়।

 

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, এ বিষয়ে কেউ তাকে অবহিত করেনি। এ বিষয়ে তিনি কিছু জানেননা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯