শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

ইয়াবা ও গাঁজাসহ নোয়াখালীতে ৩ মাদক কারবারি কারাগারে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া ও চাটখিল উপজেলায় পৃথক স্থানে অভিযান চালিয়ে ৩মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ৩৯২পিস ইয়াবা ও ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হচ্ছেন, হাতিয়ার বুড়িরচর ইউনিয়নের জোড়খালি গ্রামের ইয়াছিনের ছেলে রাজিব (৩০), শ্রীনগর গ্রামের আইয়ুব আলীর ছেলে মর্তুয়া আইয়ুব শামীম (৪৯) ও নূর নবীর ছেলে আকতারুজ্জামান সুজন (৩৮)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে চাটখিল উপজেলার শ্রীনগর এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি শামীম ও সুজনকে ৩০কেজি গাঁজা ও ১২৫পিস ইয়াবাসহ আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এরআগে হাতিয়ার জোড়খালি গ্রাম থেকে ২৬৭পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাজিবকে আটক করে কোস্টগার্ড।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালক বিপ্লব কুমার মোদক ও কোস্টগার্ডের স্টেশন কমান্ডার এস এম লুৎফুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১