Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএস এফের সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক, নোয়াখালী জার্নালিস্ট ফোরাম এনজেএফ’র ক্রীড়া সম্পাদক ও দৈনিক বাংলাদেশের আলোর সিনিয়র স্টাফ রিপোর্টার ইসমাইল হোসেন টিটুকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এর আগেও একাধিকবার টিটুকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এবারে তিনিসহ তার পরিবারের সকল সদস্যদের প্রাণে মেরে পেলার হুমকি দেয়া হয়েছে। এঘটনায় নিরাপত্তায় চেয়ে ঢাকার শাহবাগ থানায় জিডি করেন সাংবাদিক ইসমাইল হোসেন টিটুকে । জিডি নং ৭৭০।

 

 

নোয়াখালীর সাহসী কলম সৈনিক ইসমাইল হোসেন টিটুকে প্রাণনাশের হুমকি দেওয়ায় প্রতিবাদের ঝড় বইছে নোয়াখালীতে কর্মরত সাংবাদিকদের মাঝে এবং হুমকিদাতাকে দ্রæত গ্রেফতারের দাবী জানান।

 

টিটু জানান, গত রবিবার ১১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে থাকালীন সন্ধ্যা ৭ টা ৫৩ মিনিটে সাংবাদিকের মুঠোফোনে ফোন করে হত্যার হুমকি দিয়েছেন অজ্ঞাত ব্যক্তি।

 

অডিওতে শোনা যায় প্রথমে প্রাণনাশের হুমকি ধামকি পরে অসভ্য ভাষায় একের পর এক মা মেয়েকে নিও অশ্রাব্য ভাষায় গালমন্দ করতে থাকেন। এবং পরবর্তীতে যেকোন স্থানে যেকোনো সময় হত্যা করবেন এবং তার পরিবারের সদস্যদের ক্ষতি ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করবেন ওই ব্যক্তি। বারবার কারণ পরিচয় জানতে চাইলে তিনি ফোনটা কেটে দেন।

 

পরে এ বিষয়ে নিয়ে সাংবাদিক ইসমাইল হোসেন টিটু নিজেও পরিবারের নিরাপত্তা চেয়ে হুমকিদাতার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানায় জিডি করেন।

 

সাংবাদিক টিটুকে হত্যার হুমকির নিন্দা এবং হুমকি দাতাকে দ্রæত গ্রেফতারের দাবি জানিয়েছেন প্রতিবাদ জানান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের টাস্টি বোর্ডের চেয়ারম্যান ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী এবং নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ’) সোনাইমুড়ী প্রেসক্লাব, সোনাইমুড়ী উপজেলা প্রেসক্লাব, সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটিসহ সামাজিক, রাজনীতিবিদসহ সুশীলসমাজের নেতৃবৃন্দ।

Sharing is caring!