শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় ময়মনসিংহে ৩ প্রকৌশলীকে মারধরের অভিযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় ময়মনসিংহে ৩ প্রকৌশলীকে মারধরের অভিযোগ

দিলীপ কুমার দাস, ময়মনসিংহ:

 

ময়মনসিংহের তারাকান্দায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) তিন প্রকৌশলীকে মারধরের অভিযোগ উঠেছে বিসকা ইউনিয়নের চেয়ারম্যান শাকির আহম্মদ বাবুলের বিরুদ্ধে।

 

রোববার (৩ এপ্রিল) দুপুরে উপজেলার বিসকা ইউনিয়নের কাকনীকোনা ব্রিজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এই ঘটনায় ময়নসিংহ পিডিবি বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মোফাজ্জল হোসেন বাদী হয়ে তারাকান্দা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

নির্যাতনের শিকার প্রকৌশলীরা হলেন, বিউবি ময়মনসিংহের সহকারী প্রকৌশলী মো. সৈকত মাহমুদ, উপ-সহকারী প্রকৌশলী মো. আল-আমীন আজাদ এবং উপ-সহকারী প্রকৌশলী মো. মাসুম পারভেজ রুবেল।

 

এ বিষয়ে নির্বাহী প্রকৌশলী মো. মোফাজ্জল হোসেন বলেন, নিয়মিত কাজের অংশ হিসেবে রোববার সকালে সরকারি রাজস্ব আদায়ের উদ্দেশে বিউবির পরিদর্শন টিম বিসকা ইউনিয়নে যান। সেখানে কাকনীকোনা ব্রিজ মোড় এলাকার বাসিন্দা আবাসিক গ্রাহক হাতেম আলীর (৫০) বাড়িতে প্রি-পেইড মিটার বহির্ভূত বিদ্যুৎ ব্যবহার করতে দেখা যায়। তাৎক্ষনিকভাবে হাতেম আলীর আবাসিক সংযোগটি বিচ্ছিন্ন করা হয়। এসময় বিসকা ইউপি চেয়ারম্যান শাকির আহম্মদ বাবুল অবৈধ সংযোগটি বিচ্ছিন্ন না করিতে ফোনে টিমকে সুপারিশ করেন।

 

অবৈধ সুপারিশ না রাখায় কিছুক্ষণ পর চেয়ারম্যান ১০-১২ টি মোটরসাইকেলে লোকজন নিয়ে বিদ্যুৎ উনয়ন বোর্ডের গাড়ির পথরোধ করেন এবং সহকারী প্রকৌশলী মো. সৈকত মাহমুদ, উপ-সহকারী প্রকৌশলী মো. আল-আমীন আজাদ ও উপ-সহকারী প্রকৌশলী মো. মাসুম পারভেজ রুবেলকে মারধর করেন। এ সময় তারা জব্দকৃত মিটার ও তার ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়দের সহযোগিতায় বিদ্যুৎ পরিদর্শন টিম ঘটনাস্থল থেকে কোনো রকমে জীবন নিয়ে পালিয়ে আসতে সক্ষম হয়।

 

আহতপ্রকৌশলীদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় বলেও জানান তিনি। নির্বাহী প্রকৌশলী আরও বলেন, এই ঘটনায় তারাকান্দা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা ন্যায় বিচার প্রত্যাশা করছি।

 

বিদ্যুৎ বিভাগের প্রকৌশলীদের উপর হামলার ঘটনার কথা স্বীকার করে বিসকা ইউনিয়নের চেয়ারম্যান শাকির আহম্মদ বাবুল বলেন, গ্রামের মানুষ না বুঝে অনেক সময় ভুল করে ফেলে। তাই তাদের হয়ে সুপারিশ করায় বিদ্যুৎ বিভাগের লোকজন আমার সাথে দুর্ব্যবহার করেন। এসময় আমার লোকজন প্রতিবাদ করে। পরে আমি তাদের থামিয়ে বিদ্যুৎ বিভাগের লোকজনকে পাঠিয়ে দেই।

 

এ বিষয়ে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, বিউবি ময়মনসিংহের প্রকৌশলীদের উপর হামলা মারধরের একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১