শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

শরীরে ঘষা লাগায় পথচারীর থাপ্পড়ে প্রাণগেল ইজিবাইক চালকের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২১ মে, ২০২৩
শরীরে ঘষা লাগায় পথচারীর থাপ্পড়ে প্রাণগেল ইজিবাইক চালকের

দীলিপ কুমার দাস, ময়মনসিংহ:

 

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শরীরের সঙ্গে ব্যাটারিচালিত ইজিবাইকের ঘষা লাগাকে কেন্দ্র করে এক ইজিবাইক চালককে থাপ্পর দিয়ে হত্যার অভিযোগ উঠেছে ইউপি সদস্যের ছেলের বিরুদ্ধে।

 

রোববার সকালে এমন ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে। নিহতের নাম সোহেল মিয়া (১৯)। সে উপজেলার সরিষা ইউনিয়নের গুইলাকান্দা গ্রামের আবু সাঈদের ছেলে। সোহেল ব্যাটারি চালিত ইজিবাইক চালাতেন।

 

স্থানীয়রা জানান, রোববার সকাল সাড়ে ১০ টার দিকে সরিষা ইউনিয়ন পরিষদ এলাকায় সোহেলের যাত্রীবাহি ইজিবাইকটির সঙ্গে স্থানীয় নিজ সরিষা গ্রামের ৮ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) আবুল হাসেমের ছেলে ময়নাল মিয়ার শরীরে ঘষা লাগে। শরীরে সামান্য ঘষা লাগায় ইজিবাইক চালক সোহেলকে থামিয়ে থাপ্পর দিতে শুরু করে। এতে জ্ঞান হরিয়ে ফেলে সোহেল। পরে তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

আঠারবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, ইজিবাইকের ঘষা লাগায় থাপ্পর দিলে মৃত্যু হয় ইজিবাইক চালকের। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০