শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

জেলখানায় বন্দি ছেলেকে কয়েদির পোশাকে দেখেই মৃত্যু হলো বাবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
জেলখানায় বন্দি ছেলেকে কয়েদির পোশাকে দেখেই মৃত্যু হলো বাবার

এনকে বার্তা অনলাইন:

 

ফরিদপুর আদালতের রায়ে সাজা হওয়ায় ছেলে জেলখানায়। ছেলেকে দেখতে ইচ্ছে করায় পরিবারের সবাইকে নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন বাবা রাশেদ মাতুব্বর। কিন্তু জেলখানায় ছেলেকে কয়েদির পোশাকে দেখার পরেই সে অসুস্থ হয়ে পড়েন এবং তার শ্বাসকষ্ট শুরু হয়ে তাত্ক্ষণিক মারা যান তিনি।

 

হৃদয় বিদারক ঘটনাটি ঘটে সোমবার (২২ মে) দুপুরে ফরিদপুর জেলার কেন্দ্রীয় কারাগারের বহির্বিভাগ দর্শনার্থী ঘরে। আজ মঙ্গলবার (২৩ মে) সকালে ফরিদপুর জেল সুপার মো. তায়েফ উদ্দিন মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। স্বজনরা জানান, রাশেদ মাতুব্বরের (৬৫) গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দক্ষিণ কাউলিবেড়া গ্রামে। তার ছেলে লিটন মাতুব্বরের (২৭) নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলায় সম্প্রতি আদালতের রায়ে ১৪ বছরের সাজা হয়। তিনি ফরিদপুরের জেলখানায় রয়েছেন। পরিবারের সদস্যদের নিয়ে সোমবার দুপুর আড়াইটার দিকে ছেলেকে দেখতে যান রাশেদ মাতুব্বর। সাক্ষাৎকালে ছেলেকে কয়েদির পোশাকে দেখে বেশ বিচলিত হয়ে পড়েন বাবা। কিছু সময়ের মধ্যে তার শ্বাসকষ্ট শুরু হয়। জেলখানার দর্শনার্থী কক্ষের সামনেই লুটিয়ে পড়ে মৃত্যুবরণ করেন তিনি।

 

বিকেলে নিহতের মরদেহ তার নিজ গ্রাম কাউলিবেড়া আসার পর সেখানে এক অবতারণা হয় হৃদয় বিদারক দৃশ্যের ।

ফরিদপুর জেল সুপার মোঃ তায়েফ উদ্দিন মিয়া বলেন, একজন বাবা তার ছেলেকে জেলগেটে দেখতে আসেন। পরে তাকে তার ছেলেকে দেখানোর ব্যবস্থা করা হয়। তবে শুনেছি তিনি হঠাৎ শ্বাসকষ্ট হয়ে মারা গেছেন। তিনি আরও বলেন, বাবার মৃত্যুর পরে লাশ দেখতে ও জানাজায় অংশগ্রহণ করতে ছেলে লিটন আমাদের কাছে প্যারোলে মুক্তির আবেদন করেছেন। বিষয়টি বিবেচনাধীন রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০