শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

দিলীপ কুমার দাস, ময়মনসিংহ:

তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে আবারও চেয়ারম্যান হয়েছেন ফজলুল হক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে আবারও চেয়ারম্যান হয়েছেন ফজলুল হক

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. ফজলুল হক বিজয়ী হয়েছেন। এ নিয়ে তিনি টানা ৩য় বার উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন।

 

সোমবার রাতে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বেসরকারি ফলাফলে নৌকার প্রার্থী ফজলুল হক ২৬ হাজার ৭৬৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী (আ.লীগের বিদ্রোহী) মোহাম্মদ নুরুজ্জামান সরকার বকুল পেয়েছেন ২২ হাজার ৯৬৯ ভোট।

এদিকে, নির্বাচনের আগে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সঙ্গে সংঘর্ষ, তিনদিনের জন্য ১৪৪ ধারা জারি ও নানা অঘটনের পর এ নির্বাচনকে ঘিরে অপ্রীতিকর ঘটনার আশঙ্কা করছিলেন অনেকেই। কিন্তু সব শঙ্কাকে উড়িয়ে দিয়ে সোমবার শান্তিপূর্ণভাবেই অনুষ্ঠিত হয় ভোটগ্রহণ। তবে ভোটার উপস্থিতি ছিল কম।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১