শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

গৌরীপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ উদযাপন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
গৌরীপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ উদযাপন।

দিলীপ কুমার দাস, নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ:

 

‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে ময়মনসিংহের গৌরীপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে ও প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর (ডিএলএস), মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এর সহযোগিতায় দিনব্যাপী গৌরীপুর প্রাণীসম্পদ ও ভেটেরিনারী হাসপাতাল মাঠে এ প্রদর্শনীর আয়োজন করা হয়। এ সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযুগে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধনের সরাসরি সম্প্রচারকৃত অনুষ্ঠানটি স্কৃনে উপভোগ করেন অতিথিবৃন্দ।

 

দুপুরে স্টলগুলো পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাকিল আহমেদ, প্রাণীসম্পদ কর্মকর্তা ড. মোঃ হারুন অর রশিদ, উপজেলা নির্বাচন অফিসার ফারুক আহমেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু, প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইকবাল হোসেন জুয়েল প্রমূখ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে আলোচনাসভা ও বাছাইকৃত খামারীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

 

উল্লেখ্য এবারের প্রদর্শনীতে মোট ৪৩ টি স্টলে গৌরীপুরের বিভিন্ন এলাকা থেকে কৃষক ও খামারীরা তাদের গৃহপালিত প্রাণি নিয়ে প্রদর্শনীতে অংশগ্রহণ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১