Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে (২৫) এক যুবকের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা ১১জন। জেলার বেগমগঞ্জ উপজেলায় ৬জন, সোনাইমুড়ীতে ২জন, সেনবাগে ১জন, কবিরহাটে ১ ও সদর উপজেলায় ১জন রোগী রয়েছে। যার মধ্যে সোনাইমুড়ীতে এক ইতালি প্রবাসী ও সেনবাগে এক রাজমেস্ত্রী মারা গেছেন। মৃত্যুর পর তাদের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসছিল।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন, বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস।

তিনি বলেন, করোনা ভাইরাসের উপসর্গ থাকায় গত ২৫এপ্রিল শনিবার বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের মির্জানগর গ্রাম থেকে ৬জনসহ মোট ৯জনের নমুনা পরীক্ষার জন্য ভেটেনারী এন্ড এনিম্যাল সাইন্স ইউনিভার্সিটি চট্টগ্রামে পাঠানো হয়েছিল। যার মধ্যে (২৫) ওই যুবকের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। বাকী ৮টি রিপোর্ট নেগেটিভ আসছে।

তিনি আরও বলেন, শনাক্ত হওয়া ওই যুবক দীর্ঘদিন ধরে জ্বর ও কাশিতে ভুগছিল। ভালো চিকিৎসকের কাছে না গিয়ে সে বাড়ীতে চিকিৎসা নিচ্ছিলো। এমন খবরের ভিত্তিতে তার বাড়ীতে স্বাস্থ্য কর্মী পাঠিয়ে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। তার বাড়ীতে ভ্রাম্যমাণ মেডিকেল টিম পাঠানো হচ্ছে। শনিবার সকালে করোনা শনাক্ত যুবকের সংস্পর্শে আসা সকলের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হবে। লকডাউন ঘোষণা করা হবে তার বাড়ী। তার শারীরিক অবস্থার প্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হবে।

Sharing is caring!