শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যায় মামলা দায়ের করেছে সিআইডি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৩ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যার ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল মঙ্গলবার রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পল্টন থানায় মামলাটি দায়ের করা হয়। আজ বুধবার পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

আবু বক্কর সিদ্দিক বলেন, ‘মঙ্গলবার রাতে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে এবং হত্যার অভিযোগে একটি মামলা (নং-০১) দায়ের করা হয়। মামলায় ৩৮ জনকে এজহার নামীয় আসামি করা হয়েছে। এ ছাড়া কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। রাত সাড়ে ৮টার দিকে সিআইডির উপপরিদর্শক (এসআই) রাশেদ ফজল বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

গত সোমবার লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যার ঘটনায় মানবপাচারকারী চক্রের অন্যতম হোতা কামাল হোসেন (৫৫) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছিল বলে জানিয়েছিল র‍্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন র‍্যাব-৩-এর অপারেশন কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু জাফর মোহাম্মদ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০