শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

মাস্ক ব্যবহার না করায় রাঙ্গামাটিতে ১৭ জনকে জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৩ জুন, ২০২০

প্রতিবেদক::

মাস্ক ব্যবহার না করায় রাঙ্গামাটি শহরে ১৭ জনকে জরিমানা করেছে জেলা প্রশাসন। এ সময় আটক কয়েকজনের কাছ থেকে ৩ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয় এবং অন্যান্যদের সতর্ক করে জেলা প্রশাসন।

রাঙ্গামাটিতে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদের নেতৃত্বে জেলা প্রশাসনের একাধিক নির্বাহী মাজিস্ট্রেটগন এই অভিযানে অংশ নেন।

জেলা প্রশাসকের নেতৃত্বে রাঙ্গামাটি শহরের প্রধান প্রধান সড়ক, ট্রাক ট্রামিনাল, দোয়েল চত্বর, কাঠালতলী, বনরুপাসহ শহরের বিভিন্ন জনবহুল এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

সরকারী নির্দেশনা অনুযায়ী জনসাধারণকে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে এ অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলে জানান জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১