শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

নোয়াখালীতে সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোব ও মানব বন্ধন 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৬ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী সদরের পশ্চিম অঞ্চলের অস্ত্রধারী সন্ত্রাসীদের ভয়ে আতঙ্কে ব্যবসায়ী ও এলাকাবাসি। সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে আজ দুপুরে সদরের নোয়ারহাটে ব্যবসায়ী ও এলাকাবাসি মানববন্ধন ও বিক্ষোব সমাবেশ করেছে। এ সময় বিক্ষুব্ধ ব্যবসায়ীরা জানান, পাশ্ববর্তী চর মটুয়া ইউনিয়নের অস্ত্রধারী সন্ত্রাসী রায়হান, সুজন ও মাসুদের নেতৃত্বে সন্ত্রাসীরা নোয়ারহাট বাজারের স্থানীয় ব্যবসায়ী কোরবান আলীকে প্রকাশ্যে গুলি করে হত্যার চেষ্টা ও হামলা করে। বর্তমানে সে ঢাকার একটি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় আলী আহাম্মদ মাঝি বাদী হয়ে ১৬ জনকে আসামী করে সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩৭, পুলিশ এ ঘটনায় রায়হানকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড এর আবেদন করেছে। কিছু আসামী জামিনে বেরিয়ে এসে আহত ব্যবসায়ীর পরিবারকে ফের হত্যা ও গুম করার হুমকি দিচ্ছে।

ব্যবসায়ীরা আরো জানান, উক্ত অস্ত্রধারী সন্ত্রাসীরা এলাকায় প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে এলাকাবাসিকে জিম্মি করে রেখেছে। অস্ত্রের ভয় দেখিয়ে দোকানে ও বিভিন্ন বিবাহ অনুষ্ঠানে চাঁদা আদায় করছে। এ বিষয়ে জানতে চাইলে কালাদরাপ ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বিকার করেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন জানান, এ ঘটনায় পুলিশ অভিযান করছে ও মামলা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০