আওয়ামী লীগ নেতার বাড়িতে গৃহকর্মী নির্যাতন, গ্রেফতার-১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

শেরপুর প্রতিনিধিঃ

 

শেরপুরের শ্রীবরর্দী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহসান হাবিব শাকিলের বাড়ির কাজের মেয়েকে নির্যাতনের অভিযোগে শাকিলের স্ত্রী রাবেয়া আক্তার ঝুমুরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শাকিল শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসেন খোকার ছেলে।

নির্যাতিত ওই গৃহকর্মীর নাম সাদিয়া উরফে ফেলি (১০)।ফেলি শ্রীবরদী পৌর এলাকার মুন্সিপাড়া মহল্লার গরীব কৃষক সাইফুল ইসলামের মেয়ে। জানা গেছে ১১ মাস আগে ফেলিকে গৃহকর্মী হিসেবে আনা হয়। চুন থেকে পান খসলেই নেমে আসে ফেলির উপর অমানুষিক নির্যাতন । সংসারের সকল কাজ তাকেই করতে হতো।

গত ১৫ দিন ধরে মেয়েটির উপর অমানুষিক নির্যাতন চালিয়ে আসছিল ঝুমুর। নির্যাতনের এক পর্যায়ে ফেলি অসুস্থ হয়ে পড়লে বাবার বাড়ীতে পাঠিয়ে দেওয়া হয়। ২৫ সেপ্টেম্বর শুক্রবার রাতে ৯৯৯ এ নির্যাতনের বিষয়টি জানালে পুলিশ ওইদিন রাতেই অভিযুক্ত ঝুমুরকে বাড়ী থেকে গ্রেফতার করে শেরপুর সদর থানা হাজতে পাঠিয়ে দেয়।

ঝুমুরকে অভিযুক্ত করে শ্রীবরদী থানায় মামলা দায়ের করা হয়েছে। ওইদিন রাতেই গুরুতর অাহত অবস্থায় ফেলিকে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক খায়রুল কবির সুমন জানান, মেয়েটির উপর অমানবিক নির্যাতনের চিহ্ন রয়েছে যা দীর্ঘদিন ধরে করা হচ্ছে। আপাদ মস্তক তার নির্যাতনের চিহ্ন রয়েছে। শরীরের স্পর্শকাতর স্থানে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।

পেটে পানি এসে গেছে। ফেলি সংকটাপন্ন বলে জানিয়েছেন ডাঃসুমন। শেরপুরের সহকারী পুলিশ সুপার সদর ( সার্কেল) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১